ব্রেকিং নিউজ
মাদারীপুর সদরে ২ জনসহ গত ২৪ ঘন্টায় ২৩ জন করোনা শনাক্ত

মাদারীপুর সদরে ২ জনসহ গত ২৪ ঘন্টায় ২৩ জন করোনা শনাক্ত

মাদারীপুরে গত ২৪ ঘন্টায় মোট ২৩ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন। ফলে জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১২৩ জন।

মাদারীপুর সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ জানান, গত ২৪ ঘন্টায় প্রথম দফায় ৭৭টি নমুনা পরীক্ষার ফলাফল আসে এবং সেখানে নতুন করে দুইজন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এরপর কিছুক্ষণ পূর্বে দ্বিতীয় দফায় আরও ১৬৭টি রিপোর্ট আমাদের কাছে পৌঁছে এবং সেখানে নতুন করে আরও ২১জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন।

এর ফলে গত ২৪ ঘন্টায় জেলায় মোট করোনা রোগী শনাক্তের সংখ্যা হলো ২৩ জন। এর মধ্যে সদর উপজেলায় ২ জন, কালকিনি উপজেলায় ৪ জন, রাজৈর উপজেলায় ১৫ জন এবং শিবচর উপজেলায় ২ জন। এ নিয়ে জেলায় মোট করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১২৩ জন। নতুন শনাক্তদের আইসোলেশনে আনা প্রক্রিয়াধীন রয়েছে।

স্বাস্থ্য বিভাগ সূত্রে আরও জানা যায়, গত ২৪ ঘন্টায় ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬৫ জন এবং চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন। জেলায় গত ২৪ ঘন্টায় এখন মোট ২৪৪টি নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এ পর্যন্ত (৩১ মে) মোট ২৪১২ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে এবং ২১২৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত দুইজন মৃত্যুবরণ করেছেন।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ১২৩ জন। এর মধ্যে সদর উপজেলায় ২৭ জন, শিবচর উপজেলায় ২৯ জন, রাজৈর উপজেলায় ৫০ জন এবং কালকিনি উপজেলায় ১৭ জন।

---------